শিরোনাম:
ঢাকা, ফেব্রুয়ারী ২২, ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫

Demo Newspaper
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৫
প্রথম পাতা » আলোচিত সংবাদ | সর্বশেষ সংবাদ | স্বদেশ » ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটে আটকা হাজারো যাত্রী
প্রথম পাতা » আলোচিত সংবাদ | সর্বশেষ সংবাদ | স্বদেশ » ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটে আটকা হাজারো যাত্রী
১ বার পঠিত
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটে আটকা হাজারো যাত্রী

---

গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। আজ শনিবার ভোর পাঁচটা থেকে
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। সকাল ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত যানজট চলছে। ঘণ্টার পর ঘণ্টা একই জায়গায় আটকে আছেন হাজারো যাত্রী।

মির্জাপুরের ট্রাফিক পরিদর্শক সাজেদুল ইসলামের ভাষ্য, ভোর চারটার দিকে নাটিয়াপাড়াতে হাইপ্রেসার সিএনজি স্টেশনের সামনে একটি বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। এরপর যানজট শুরু। কিছুক্ষণ পর বাস ও ট্রাকটি সরিয়ে নিলেও যানবাহনের চাপ বাড়তে থাকে। তাই যানজট কমেনি।

সকাল পৌনে ১০টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, রাস্তার একপাশে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় থেকে ঢাকামুখী গাড়িগুলো প্রায় এক ঘণ্টা ধরে থেমে আছে। অন্যপাশে ঢাকা থেকে টাঙ্গাইলমুখী গাড়িগুলো ধীর গতিতে চলছে।

কুড়িগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসচালক মো. মিলনের দেওয়া ভাষ্য, গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে কুড়িগ্রাম থেকে তিনি ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকায় পৌঁছার কথা। কিন্তু চারটার দিকে তিনি মির্জাপুরের পাকুল্লায় যানজটে আটকা পড়েন। পৌনে ১০টায় সেখানেই আটকে আছেন।

গরু বোঝাই ট্রাকের চালক জাহেদুল বলেন, সিরাজগঞ্জ থেকে ঢাকার কেরানীগঞ্জে যাচ্ছেন। চারটার সময় সিরাজগঞ্জ থেকে রওনা হয়েছেন। এলেঙ্গা পার হতেই যানজটে পড়েন। সাড়ে সাতটা থেকে মির্জাপুরে আটকে আছেন।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)